মেনু নির্বাচন করুন
পাতা

অভিযোগ নিষ্পত্তি নীতিমালা/নির্দেশিকা/পরিপত্র

 

১।   pdf  অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা

২।   pdf  অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ।

৩।   pdf  অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয়

        পর্যালোচনা।

৪।   pdf অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ।

৫। দপ্তর/সংস্থার শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা২০২১-২০২২।

ছবি


সংযুক্তি

অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা


সংযুক্তি (একাধিক)

অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ।
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা।
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ।
0c15c1abc38688db2d880b3df40ddd11.pdf 0c15c1abc38688db2d880b3df40ddd11.pdf


Share with :

Facebook Twitter