কনটেন্টটি শেয়ার করতে ক্লিক করুন
১। অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা
২। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ।
৩। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয়
পর্যালোচনা।
৪। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ।
৫। দপ্তর/সংস্থার শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা২০২১-২০২২।
পোলিং
মতামত দিন